sales@shadhinwifi.com

আমাদের সার্ভিস সমূহ

সঠিক নেটওয়ার্ক পরিকল্পনা শুধুমাত্র আপনার ব্যবসার জন্য

আমরা নেটওয়ার্ক পরিকল্পনা, বাস্তবায়ন এবং পরবর্তীতে গ্রাহক সেবাসহ সকল ধরনের সেবা দিয়ে থাকি। আমাদের সুনির্দিষ্ট কাজের জন্য আলাদা ব্যবস্থাপনা টিম রয়েছে। যারা আপনার চাহিদা আনুযায়ী ওয়াই-ফাই সেবার জন্য যাবতীয় সবকিছু সরবরাহ করবে। আপনার গ্রাহক কিভাবে সংযুক্ত হবে তারও নিশ্চয়তা প্রদান করবে।

শুরু

প্রথমে আমরা যাচাই করব ওয়াই-ফাই কভারেজ করতে আপনার এক্সেস পয়েন্ট, রাউটার, ক্যাবল, বিদ্যুৎ সংযোগ এবং যে স্থানে আপনি স্থাপন করতে চান তা পর্যালোচনা করব, তারপর আমরা নকশা বানানোর কাজ করব।

পরিকল্পনা

আমরা বিস্তারিতভাবে নেটওয়ার্ক এর পরিকল্পনা করব যাতে করে আপনি আপনার ওয়াই-ফাই নেটওয়ার্ক এর সর্বাধিক ব্যবহার করতে পারেন। সাথে পাবেন ভালো গতির জন্য কি হার্ডওয়্যার ব্যবহার করতে হবে তার বিবরন।

বাস্তবায়ন

আমাদের নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার পরিকল্পণা অনুযায়ী সকল হার্ডওয়্যার স্থাপন করবে এবং সেবা চালু করবে। তারা আপনাকে সাপ্তাহিক কাজের অগ্রগতি,ওয়াই-ফাই কভারেজ এবং নেটওয়ার্ক সিগন্যাল এর সক্ষমতা যাচাই করবে।

ব্যবস্থাপনা

সবকিছু ঠিক-ঠাকভাবে শেষ হওয়ার পর ওয়াই-ফাই সেবা চালু হলে আমাদের সেবা প্রদানকারী উক্ত টিম আপনার নতুন ওয়াই-ফাই সেবার ব্যাপারে যেকোনো ধরনের সহযোগীতা করবে। আপনার সমস্যা গুলোর দ্রুত সমাধান করে দিবে।

সঠিক সমাধান

আপনার প্রয়োজন যে রকমই হোক না কেন, আমাদের কাছে সঠিক সমাধান আছে।
আপনি আমাদেরকে ওয়াই-ফাই হার্ডওয়্যার দিতে পারেন অথবা আমরা আপনাকে হার্ডওয়্যার সরবরাহ করতে পারি।

পরিপূর্ণ সমাধান

আমরা আপনার নেটওয়ার্ক এর সকল দ্বায়িত্ব নিব অর্থাৎ আপনাকে ওয়াই-ফাই এর পরিপূর্ণ পরিকল্পনা, অবকাঠামো তৈরি করা থেকে শুরু করে তা বাস্তবায়ন করার জন্য হার্ডওয়্যার সরবরাহ এবং নেটওয়ার্ক ব্যাকবোন এর সাথে সংযুক্ত করে দিব। আমরা আপনাকে নিশ্চয়তা দিব যে গ্রাহক ওয়াই-ফাই সেবা ব্যবহার করার সময় কোন প্রকার বাধার সম্মুখীন হবে না। আমরা আপনার প্রত্যেকটি ওয়াই-ফাই হার্ডওয়্যার এবং রাউটার ২৪/৭ দিন মনিটরিং এর নিশ্চয়তা দিব এবং আপনার কোন হার্ডওয়্যার বন্ধ হলে, নেটওয়ার্ক অথবা বিদ্যুৎ বিচ্ছিন্ন হলে আমাদের এখানে এলার্ম বেজে উঠে এবং তার সাথে সাথে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে থাকি।
নিবন্ধন করুন

বাড়তি সমাধান

এটা খুবই স্বাভাবিক সে আপনার ব্যবসার জন্য একটি ওয়াই-ফাই নেটওয়ার্ক অবকাঠামো থাকতে পারে, কিন্ত আপনি চাচ্ছেন এই ওয়াই-ফাই সেবাটি সর্ব-সাধারনের এর জন্য উন্মুক্ত করে নতুন করে একটি সেবা হিসেবে পরিচিত করতে। আপনার যদি ওয়াই-ফাই হার্ডওয়্যার এবং রাউটার থেকে থাকে তাহলে আপনার হার্ডওয়্যারগুলোকে আমরা ব্যবহার করতে চেষ্টা করবো এতে করে আপনার খরচ অনেক কমে আসবে। আপনার ইন্টারনেট সেবাটি বর্তমান সেবাদানকারী প্রতিষ্ঠানের মাধ্যমে আমাদের নেটওয়ার্ক এর সাথে সংযুক্ত করতে পারেন।
নিবন্ধন করুন

সাপোর্ট, মনিটরিং এবং রক্ষণাবেক্ষণ

তাৎক্ষণিক সহযোগিতা পাবেন ২৪/৭×৩৬৫ দিন । আপনি স্বাধীন ওয়াই-ফাই সেবার সাথে যুক্ত হয়েছেন এর অর্থ হল যে কোন ধরনের অযাচিত সমস্যা তৈরি হলে আমাদের তাৎক্ষণিক সহযোগিতা পাবেন ২৪/৭। আমরা সবসময় আপনার পাশে থাকবো।

  • একটি ১০/১০ অফিস অথবা একটি ঠিকানা যেখানে গ্রাহক আপনার সাথে যোগাযোগ করতে পারবে।
  • ২৪ ঘন্টা নতুন গ্রাহক, গ্রাহক সেবা, নেটওয়ার্ক সেবার জন্য একটি ফোন থাকতে হবে।
  • গ্রাহকের সেবার জন্য প্রয়োজন অনুযায়ী লোকবল থাকতে হবে।
  • ওয়াই-ফাই হার্ডওয়্যার স্থাপন করার জন্য নিরাপদ স্থান এবং বিদ্যুৎ এর সরবারহ নিশ্চিত করা।
  • আপনার অফিসে ২৪ ঘন্টা যাতায়াত করার জন্য ব্যবস্থা থাকতে হবে।
  • ৪ ঘন্টা বা তার বেশি ক্ষমতা সম্পূর্ণ আইপিএস ব্যবস্থা থাকতে হবে।

আপনি প্যাকেজ নির্বাচন করতে পারেন।

  • স্বাধীন ওয়াই-ফাই (সর্বোচ্চ ১০০ মেগাবিট ) – আপনার ওয়াই-ফাই নেটওয়ার্ক এর পরিধি যদি বড় হয় এবং একসাথে অনেক গ্রাহক হয়।
  • স্বাধীন ওয়াই-ফাই (সর্বোচ্চ ৫০ মেগাবিট ) – আপনার ওয়াই-ফাই নেটওয়ার্ক এর পরিধি যদি ছোট হয়।

গ্রাহকের জন্য সঠিক ইন্টারনেট গতি আপনি ওয়াই-ফাই এর মাধ্যমে কি কি সেবা দিতে চান? প্রতিদিন কতজন গ্রাহক আপনি আশা করছেন? আপনি কতগুলো স্থান এবং কত টাকা ব্যয় করতে চান? আমাদের সুদক্ষ টিম আপনাকে সহযোগিতা করবে যা আপনার জন্য সবচাইতে ভালো হবে।

আমরা বিশ্বাস করি
ভালো নেটওয়ার্ক এর জন্য ভালো হার্ডওয়্যার প্রয়োজন

তাই আমরা পৃথিবীর সবচেয়ে ভালো ব্র্যান্ড যেমন সিসকো, মটোরোলা, হুয়াহুয়ে ইত্যাদি ব্যবহার করে থাকি এবং নির্দেশনা দেই সবচাইতে ভাল গতির এবং ভালো মানের এক্সেস পয়েন্ট ব্যবহার করার জন্য। আমরা ব্যবহার করি ৮.২.১১ এসি ওয়েব যা সর্বোচ্চ গতি দিবে (৪৩০ মেগাবিট থেকে ৬.৯ গিগাবিট) যার মাধ্যমে আপনি সত্যিকার অর্থে আপনার গ্রাহককে ১ গিগাবিট ওয়াই-ফাই স্পীড দিতে পারেন