sales@shadhinwifi.com

ফ্রীল্যান্সার প্যাকেজ

যাদের জন্য প্যাকেজগুলো

বর্তমান সময়ের বহুল আলোচিত একটা পেশা হচ্ছে ফ্রীল্যান্সিং।বর্তমান ফ্রীল্যান্সিং পেশায় যারা জড়িত আছেন তাদের একটা বড় অংশ শহরমূখী,আর তার একটা বড় কারনই হচ্ছে দ্রুতগতির ইন্টারনেট। অথছ তারা ওয়ার্ক এট হোম পদ্ধতিতে ফ্রীল্যান্সিং করলেও নিজের গ্রাম বা ইউনিয়ন বা পৌরসভায় নিজ বাড়িতে বসে কাজ করতে পারে না শুধুমাত্র দ্রুতগতির ইন্টারনেটের অসহজলভ্যতার কারনে।তাকে ঘুরে ফিরে সেই বাড়ির বাইরেই থাকতে হচ্ছে। অথছ,ঐ মানুষগুলো নিজ গ্রামে বসে, ফ্রীল্যান্সিং এর জন্য বিড করা থেকে শুরু করে কাজ জমা দিতে পারত,তাহলে নিশ্চয়ই তাদের নিজ গ্রামের বাড়ি-ঘড় ছেড়ে শহরে গিয়ে থাকতে হতো না। শুধুমাত্র দ্রুতগতির ব্রডব্যান্ড ইন্টারনেট পেতে গিয়ে তার জীবনযাত্রার মানের খরচ কয়েকগুন বেড়ে যাচ্ছে।অথছ,গ্রামে থেকেই যদি দ্রুতগতির ব্রডব্যান্ড ইন্টারনেট পাওয়া যেতো, তাহলে বাড়তি খরচ কমানোর পাশাপাশি নিজের এলাকায় থেকে নিজের পরিবারকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগীতা করার পাশাপাশি নিজ এলাকার ছেলে-মেয়েদের ফ্রিল্যান্সিং ভিত্তিক বিভিন্ন প্রশিক্ষন দিয়ে গ্রামের ছেলেমেয়েদের যেমন কর্মসংস্থানের সৃষ্টি হবে ঠিক তেমনি ফ্রীল্যান্সাররাও গ্রুপভিত্তিক কাজ বা এজেন্সি ফর্ম করে গ্রামগুলো বদলে যেতে পারে।আর এর সব কিছুর পেছনে একটা জিনিস জড়িত, আর তা হচ্ছে দ্রুতগতির ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা। ফ্রিল্যান্সিং প্যাকেজটি এমনভাবে ফ্রিল্যান্সারদের জন্য সাজানো হয়েছে যেনো একজন ফ্রিল্যান্সার খুব চমৎকার ভাবে সে তার গ্রামে বসেই দ্রুতগতির ব্রডব্যান্ড ইন্টারনেটের সকল সুবিধা ভোগ করতে পারে।

প্যাকেজ এবং প্যাকেজগুলোর সুবিধাসমূহ

ফ্রিল্যান্সার

ডিভাইস ব্যবহার করা যাবে:

১টা ডেস্কটপ, ১ টা ল্যাপটপ এবং ২ টি স্মার্টফোন

প্যাকেজের সুবিধা:

ফাইল শেয়ারের জন্য প্রয়োজনীয় আপলোড এবং ডাউনলোড ব্যান্ডউইথ সরবরাহ করা।

১৬৮০ টাকা / মাস
নিবন্ধন করুন

প্রফেশনাল

ডিভাইস ব্যবহার করা যাবে:

১টা ডেস্কটপ, ১ টা ল্যাপটপ, ২ টি স্মার্টফোন এবং ওয়েব ক্যাম

প্যাকেজের সুবিধা:

টেলিমেডিসিন সেবা,অনলাইন ক্লাস নেয়া,ওয়ার্ক এট হোম যারা করে অনলাইনে প্রেজেন্টেশন দেয়া,ফেসবুকে লাইভ প্রোডাক্ট কমার্স করা সহ যাদের ওয়েব ক্যাম প্রয়োজন হয় তাদের জন্য উপযোগী এবং তাদের জন্য প্রয়োজনীয় ব্যান্ডউইথ সরবরাহ করা।

১৯৫০ টাকা / মাস
নিবন্ধন করুন

ফ্রিল্যান্সার এজেন্সি

ডিভাইস ব্যবহার করা যাবে:

১টি ল্যাপটপ, ৩টি ডেস্কটপ এবং ৫টি স্মার্টফোন

প্যাকেজের সুবিধা:

যারা এজেন্সি টিম পরিচালনা করে থাকে তাদের মিটিং করা,অনলাইন প্রেজেন্টেশন, ফাইল শেয়ারের জন্য আপলোড এবং ডাউনলোড করা,অনলাইন কোলাবরেশনসহ টিম মেম্বারদের ডিভাইস ব্যবহারের জন্য প্রয়োজনীয় ব্যান্ডউইথ সরবরাহ করা।

২৪৯৫ টাকা / মাস
নিবন্ধন করুন

স্টার্টআপ

ডিভাইস ব্যবহার করা যাবে:

১টি ল্যাপটপ,৪ টি ডেস্কটপ,৭টি স্মার্টফোন এবং ওয়েব ক্যামেরা।

প্যাকেজের সুবিধা:

যারা স্টার্টআপ পরিচালনা করে থাকে তাদের মিটিং করা,অনলাইন প্রোডাক্ট প্রেজেন্টেশন, ফাইল শেয়ারের জন্য আপলোড এবং ডাউনলোড করা,অনলাইন কোলাবরেশন, রিমোট কনসালটেন্টদের কাছ থেকে মেনটরিং সুবিধা নেয়া,ইনভেস্টরদের সাথে প্রজেক্ট-প্রপোজাল পিচ দেয়া এবং রিমোট টিম পরিচালনা করার জন্য প্রয়োজনীয় ব্যান্ডউইথ সরবরাহ করা হবে।

৩৫০০ টাকা / মাস
নিবন্ধন করুন