sales@shadhinwifi.com

স্বাধীন ওয়াই-ফাই আপনার ব্যবসায়
নতুন মাত্রা যোগ করবে

কিভাবে?

ব্যক্তিগত প্রয়োজনে ইন্টারনেট ব্যবহার করার জন্য এতোদিন যে ওয়াই-ফাই আপনি ব্যবহার করতেন, আমরা আপনাকে পরিচয় করিয়ে দিচ্ছি এমন একটি প্রযুক্তি সেবার সাথে, যা আপনার গ্রাহককে ওয়াই-ফাই সেবা প্রদানের মাধ্যমে আপনি যেমন গ্রাহকের রিয়েল টাইম ডাটা পাবেন ঠিক তেমনি সেই ডাটা অনুযায়ী আপনার ব্র্যান্ডিং এবং মার্কেটিং-কে নতুন মাত্রা দিতে পারবেন।

কেন?

কে না চায় বলুন তার গ্রাহককে সর্বোচ্চ সেবাটুকু দিতে?ব্যবসায়ের স্বার্থে বিজনিস জোনে একটা কমফোর্ট স্পেস করে দেয়া এবং সেখানে ওয়াই-ফাই সার্ভিস,অপেক্ষার প্রহরগুলোর তিক্ত অভিজ্ঞতার বিপরীতে এনে দিবে নির্মল আনন্দ।প্রয়োজনও একটা বিরাট কারন হতে পারে সেখানে।সাথে সাথে আপনার সুযোগ উন্মোচিত হবে,ডাটা ড্রিভেন ব্র্যান্ডিং বা মার্কেটিং করার।

ফিচারসমূহ

সুবিধাসমূহ

যেসব প্রতিষ্ঠানের জন্য বিশেষভাবে উপযোগী

১. হাসপাতাল/ডায়াগনষ্টিক সেন্টার

রোগী দেখাতে গিয়ে সিরিয়ালে বসে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করা বা পরীক্ষার রিপোর্ট পেতে অপেক্ষা করা একটা কমন চিত্র হাসাপাতাল/ডায়াগনস্টিক সেন্টারগুলোর জন্য। আপনি কি সেই কমন চিত্রের মধ্যেই প্রতিষ্ঠানকে আটকে রাখবেন, নাকি সে সমস্যা থেকেই সুযোগ বের করবেন সেটি আপনাকে ভেবে দেখতে হবে।
যেমনঃ -
  • অপেক্ষার সময়টুকুতে ফ্রি ওয়াই-ফাই ব্যবহারের সুযোগ ইউজারদের ভালো অভিজ্ঞতা দিবে।
  • ইউজারদের রিয়েলটাইম ডাটা দিয়ে পরবর্তীতে ডাটা ড্রিভেন মার্কেটিং করা যাবে। যেমনঃ নতুন কোনো ডাক্তার জয়েন করেছে কি না বা কোনো ডাক্তারের শিডিউল চেঞ্জ হয়েছে কি না বা যেকোনো বিশেষ ছাড় বা প্রমোশনাল ক্যাম্পেইন পরিচালনা করতে পারবেন।
  • ওয়াই-ফাই রেজিস্টার্ড কাস্টোমারদের বিশেষ সেবা বা ছাড়ের কুপন দিতে পারেন।
  • লগ-ইন স্ক্রিনে আপনার প্রতিষ্ঠানের যখন লোগো থাকবে তখন তা ব্র্যান্ডিং-এর নতুন মাত্রা দিবে।

২. রেস্টুরেন্ট

খাবার অর্ডার দিয়েছেন কিন্তুু তা কুক হতে একটু সময় লাগবে কখনো কখনো সে একটু সময় অনেকটাই দীর্ঘ হয়ে যায়।বিরক্তির হাই তুলতে থাকে।অনেক সময় রাগারাগিও করে। ব্যাপারটাতো এমনও হতে পারে,
যেমনঃ-
  • ওয়াই-ফাই থাকার কারনে সে সময়টুকু বন্ধু বা প্রিয়জনের সাথে চেট করে বা সোশ্যাল মিডিয়ায় ঢু মেরে কাটিয়ে দিলো।প্রয়োজনীয় মেইলগুলোও পড়ে নিতে পারে।
  • খাবারের বিশেষ ছাড়ের অফার আপনার ক্লায়েন্টের কাছে সহজেই পৌঁছে দিতে পারেন।
  • কোন খাবারের চাহিদা বেশি বা ক্লায়েন্ট কোন খাবার পছন্দ করে সেটাও আপনি জানতে পারবেন।
  • ওয়াই-ফাই স্ক্রিনে আপনার ব্র্যান্ড লোগো নিশ্চয়ই আপনার ব্র্যান্ডের প্রতি বিশ্বাস এবং কনফিডেন্স আরো বাড়াবে।
  • আপনার কম্পিটিটররা একই রকম সার্ভিস দিচ্ছে কিন্তুু আপনি সময়ের সাথে পাল্লা দিয়ে ডাটা ড্রিভেন মার্কেটিং করছেন,আপনিই বলুন কে এগিয়ে থাকবে?

৪. স্কুল/কলেজ/বিশ্ববিদ্যালয়

শিক্ষাপ্রতিষ্ঠানে ইন্টারনেটের প্রয়োজনের কি শেষ আছে?কত কিছু পড়তে হয়,খুঁজতে হয় কিংবা কমিউনিকেট করতে হয় কিন্তুু প্রয়োজনীয় ইন্টারনেট পেলেন না,ফলাফল স্বরূপ আপনি কতগুলো সুযোগ মিস করলেন।অথছ ব্যাপারটা যদি এমন হয়-
  • আপনি ক্লাসে ছিলেন না কিন্তুু সেদিনই পরীক্ষার ডেট দেয়া হয়েছে,ওয়াই-ফাই নেটওয়ার্কে সংযুক্ত হওয়ার সাথে সাথেই নটিফিকেশন চলে আসলো এক্সাম,এসাইনম্যান্ট সাবমিশনের লাস্ট ডেট।
  • রেজিঃ করে ব্যাংকে টাকা দেয়ার নটিফিকেশনও চলে আসলো।
  • ঠিক এভাবে রেজাল্টও পাওয়া সম্ভব।
  • মিস হওয়া ক্লাসটার রেকর্ড ভার্শনটা দেখে নিতে পারেন।
  • ডিপার্টমেন্ট অনুযায়ী কাস্টম মেসেজ বা নটিফিকেশন পাঠানো প্রতিষ্ঠানের গতি বৃদ্ধি করবে।

৫. শিল্প-প্রতিষ্ঠান/ফ্যাক্টরী

শিল্প প্রতিষ্ঠান বা ফ্যাক্টরীতে যেহেতু একটা বড় সংখ্যক কর্মচারী কাজ করে থাকে,তাদের কাজের ফাঁকে পরিবার পরিজনের সাথে ভিডিও কলে কথা বলার জন্য অথবা কাজের বিরতিতে বিনোদনের জন্য আপনার কমন স্পেইসটিতে ওয়াই-ফাই জোন করে দিতে পারেন। প্রেষনার জায়গা থেকে আপনার কোম্পানীর ব্র্যান্ড ভ্যালু বাড়বে।
এখন আসি, ক্লায়েন্টদের কথায়। বিজনিসের প্রয়োজনে একটা ডকুমেন্ট প্রয়োজন বা কারো সাথে ভিডিওকলে কথা বলা কিংবা পেমেন্টের কিছু ব্যাপার থাকতে পারে। ইন্টারনেটের ব্যবস্থাটা সেখানে না রাখলে এটা কখনোই স্মার্ট কাজ হবে না। সহজেই আপনার কোম্পানীর লোগো সম্বলিত লগ-ইন পেজ, আপনার কোম্পানী সম্পর্কে ক্লায়েন্টকে পজিটিভ একটা ফিল দিবে।আরতো আছেই, রিয়েল টাইম ডাটা ব্যবহারের সুযোগ।

৬. ব্র্যান্ড শো-রুম

ব্র্যান্ডের প্রতি দূর্বলতা কার না আছে বলুন? আর যারা বিজনিস করছে তারাও চায়,কাস্টোমার। এই দুই পক্ষ তখনি হ্যাপি হয় যখন একটা সাকসেফুল বিজনিস ডিলিং হয়।আর সাকসেফুল বিজনিস ডিলিং তখনি হয় যখন কাস্টোমারকে একটা আকর্ষনীয় ক্যাম্পেইনে এনগেজ করতে পারে, আর তা তখনি সম্ভব যদি কি না আপনার কাছে কাস্টোমারের সঠিক রিয়েল টাইম টার্গেটেড ডাটা থাকে।তাহলে খুব সহজেই কাস্টোমারদের নটিফিকেশন মেসেজ পাঠাতে পারে।
শপিং এর ফাঁকে আপনার শপের একটা কর্নারে যদি সিটিং স্পেস করে দেয়া যায় এবং সেখানে নির্বিঘ্নে একটু ওয়াই-ফাই ব্যবহার করতে পারে, আপনার ব্র্যান্ড ভ্যালু আরো বাড়বে।আপনি ক্যাম্পেইনের জন্য বা অফার নটিফিকশন পাঠানোর জন্য ডাটাও পেয়ে যাবেন।আপনার ব্যবসায়ে আসবে নতুন ছন্দ।

বিস্তারিত জানতে